শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দরগাহপুর মাদরাসায় প্রবাসি দুই ফাযিল সংবর্ধিত

amarsurma.com
দরগাহপুর মাদরাসায় প্রবাসি দুই ফাযিল সংবর্ধিত

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের ঐতিহ্যবাহী ইসলামি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া ইসলামিয়া আরাবিয়া হুসাইনিয়া দারুল উলূম দরগাহপুর থেকে দাওরায়ে হাদিস সমাপনকারীদের সংগঠন ‘আল-হক ফুযালা পরিষদ দারুল উলূম দরগাহপুর’-এর উদ্যোগে প্রবাসি দুই ফাযিলকে সোমবার মাদরাসায় সংবর্ধনা প্রদান করা হয়। পরিষদের সভাপতি মাওলানা আনোয়ার পাশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা নূরুল মুত্তাকিনের সার্বিক পরিচালনায় পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নবগঠিত প্রবাসি শাখার আহ্বায়ক সৌদিআরব প্রবাসি মাওলানা আব্দুল মুকসিত এবং নবগঠিত প্রবাসি শাখার সদস্য সচিব ইতালি প্রবাসি মাওলানা মুহাম্মদ আলীকে সংবর্ধনা দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন পরিষদের সহ-সভাপতি মাওলানা ইকরাম হোসাইন, হাফিয মাওলানা ইমদাদুল হক, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা শাহ আলম, সাংগঠনিক সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা গোলাম রব্বানী, সাহিত্য সম্পাদক হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, সহ-সাহিত্য সম্পাদক মাওলানা কয়েছ আহমদ রায়হান, অর্থ সম্পাদক মাওলানা আলী আকবর, সহ-অর্থ সম্পাদক মাওলানা কবির আহমদ, সদস্য মাওলানা ফখরুল হাসান প্রমুখ।
এর আগে পরিষদের নির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। এতে পরিষদের ‘ফুযালা সম্মেলন’ সফলের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়। পাশাপাশি পরিষদের প্রবাসি শাখার গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল মুকসিতকে আহ্বায়ক ও মাওলানা মুহাম্মদ আলীকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। প্রবাসি শাখার অন্য সদস্যরা হলেন যুগ্ম-আহ্বায়ক মাওলানা রশিদ আহমদ, সদস্য মাওলানা জসিম উদ্দিন, মাওলানা এখতিয়ার আহমদ, হাফিয মাওলানা আরিফ আহমদ, মাওলানা সাফওয়ান আহমদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: